নড়াইল পুলিশের অভিযানে মোটরবাইকসহ রিভলবার উদ্ধার

0
639
নড়াইল পুলিশের অভিযানে মোটরবাইকসহ রিভলবার উদ্ধার


সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের নড়াগাতি থানা পুলিশ একটি রিভলবার উদ্ধার করেছে। সোমবার গভীররাতে যোগানিয়া গ্রামের তুষারের মোড় এলাকা থেকে নড়াগাতি থানা পুলিশ এটি উদ্ধার করে। এসময় অভিযুক্ত ফেরদৌস মোল্যা (৩৫) নামে একজন পালিয়ে যায়। সে যোগানিয়া গ্রামের জিয়াব মোল্যার ছেলে।
পুলিশ জানায়, সোমবার ১৩ সেপ্টেম্বর গভীর রাতে পুলিশ গোপন সংবাদে জানতে পারে বাঐসোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের মধ্য দিয়ে অবৈধ অস্ত্র নিয়ে যোগানিয়া গ্রমের জিয়াব মোল্যার ছেলে ফেরদৌস মোল্যা (৩৫) একটি মোটরসাইকেল যোগে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে যোগানিয়া গ্রামের তুষারের মোড়ে নড়াগাতি থানা পুলিশ ওৎ পেতে অবস্থান নেয়। এসময় ঘটনাস্থলে ফেরদৌস মোল্যা (৩৫) আসার পর তাকে গাড়ি থামাতে বললে সে গাড়ি ফেলে পালিয়ে যায়।


এসময় গাড়ির কাছে লাল রঙ্গের একটি শপিং ব্যাগ দেখতে পেয়ে ব্যাগ তল্লাশি করে একটি রিভলবার পাওয়া যায়। রিভলবার ও মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় নড়াগাতি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। যার নং-০২, তারিখ ১৩/০৯/২০২১।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোছাঃ রোকসানা খাতুন অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।