নড়াইল জেলা পূজাঁ উদযাপন পরিষদের মতবিনিময় সভা

    0
    213

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে আসন্ন শারদীয় দূর্গা উৎসব সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে জেলা পূজাঁ উদযাপন পরিষদের বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা পূজাঁ উদযাপন পরিষদের আয়োজনে নড়াইল টাউন কালী বাড়ী মন্দির প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।
    জেলা পূজাঁ উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডর সভাপতিত্বে, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম,জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, জেলা পূজাঁ উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কোমল আখি বিশ্বাস, জেলা পূজাঁ উদযাপন পরিষদের নেতা বাবুল কুমার সাহা, নিখিল সরকার, রাজা সাহা,রতন কুমার দাসসহ জেলা পূজাঁ উদযাপন পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন পূজাঁ মন্দির কমিটির কর্মকর্তাগন এ সময় উপস্থিত ছিলেন।
    সভায় জানানো হয় জেলা মোট ৫৬৩ টি শারদীয় দূর্গা পূঁজা অনুষ্ঠিত হবে। পূজাঁ সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্নের জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার নিরাপত্তা ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।
    এ সময় প্রশাসনের পক্ষ থেকে জেলা পূজাঁ উদযাপন পরিষদ ও সকল পূজাঁ কমিটির নেতৃবৃন্দকে তাদের সহযোগীতা করার জন্য অনুরোধ জানানো হয়।