নড়াইল জেলার ডেঙ্গু ,গুজব,শিশু নির্যাতন ও দুর্নীতির বিরুদ্ধে

    0
    261

    সামাজিক আন্দোলন ও মাশরাফি বিন মোর্তুজার আলোর পথে সারথি হয়ে স্বপ্নের সমৃদ্ধ নড়াইল গড়ার উদ্দেশ্যে জনসচেতনতা মুলক র‌্যালী ও সভা অনুষ্টিত

    জেলা প্রতিনিধি,নড়াইলঃ নড়াইল জেলার ডেঙ্গু ,গুজব,শিশু নির্যাতন ও দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন ও মাশরাফি বিন মোর্তুজার আলোর পথে সারথি হয়ে স্বপ্নের সমৃদ্ধ নড়াইল গড়ার উদ্দেশ্যে জনসচেতনতা মুলক র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার একটি বে-সরকারি সংগঠন টিম তারুন্য ১০০ ও দুর্নীতি প্রতিরোধ কমিটি, নড়াইলের যৌথ আয়োজনে চলো পাল্টাই ( সামাজিক সংগঠন) ও রেড ক্রিসেন্টে নড়াইল ইউনিট এর সহযোগীতায় র‌্যালীটি শেখ রাসেল সেতু থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আউড়িয়া ইউনিয়নের মাদ্রাসা বাজারে গিয়ে শেষ হয়। পরে ঐ ইউনিয়নের স্কুল , মাদ্রাসা , হাট ও বাজারে সচেনতা মুলক প্রচার করা হয়।
    জেলা প্রশাসক আজনুমান আরা , পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), গনপূর্ত নড়াইলে নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবিব, আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ শেখ, দুর্নীতি প্রতিরোধ কমিটি নড়াইলের সাধারন সম্পাদক কাজী হাফিজুর রহমান,,দুর্নীতি প্রতিরোধ কমিটি ও টিম তারুন্য১০০ এর কর্মকর্তা, রেড ক্রিসেন্ট সোসাইটির নড়াইলের কর্মকর্তাগণ, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি,জনপ্রতিনিধি বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
    সভায় কোন প্রকার গুজবে কান না দিয়ে ,আইনকে নিজের হাতে তুলে না নেয়ার জন্য অনুরোধ জানানো হয়। যদি কাউকে সন্দেহ হয় তাহলে পুলিশ প্রশাসনকে খবর দেয়ার জন্য বলা হয়। ডেঙ্গু ,গুজব,শিশু নির্যাতন ও দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলাসহ সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার আলোর পথে সারথি হয়ে স্বপ্নের সমৃদ্ধ নড়াইল গড়তে সকলের সহযোগীতা কামনা করা হয়।