নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে যাদের মনোনয়ন প্রত্যাহার

    0
    385

    নড়াইল প্রতিনিধিঃ   তৃতীয় ধাপে নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহান করেছেন। আজ রবিবার ছিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ।
    জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে নড়াইল পৌরসভায় সাধারন কমিশনার পদে ১ জন এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী কালিয়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি বিএম একরামুল হক টুলু,সংরক্ষিত কমিশনার পদে ১ জন ও সাধারন কমিশনার পদে ৮ জন মনোনয়ন প্রতাহার করেন।
    এর ফলে নড়াইল ও কালিয়ায় মেয়র পদে ৭জন, সংরক্ষিত নারী কমিশনার পদে ২০ জন ও সাধারণ কমিশনার পদে ৭১ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করছে । এরমধ্যে নড়াইল পৌরসভায় মেয়র পদে ৪ জন , সংরক্ষিত নারী কমিশনার পদে ১১ জন ও সাধারণ কমিশনার পদে ৩৯ জন এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে ৩ জন , সংরক্ষিত নারী কমিশনার পদে ৯ জন ও সাধারণ কমিশনার পদে ৩২ জন প্রার্থীর এ নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করবেন।
    নড়াইল পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত নারী নেত্রী আঞ্জুমান আরা, মনোনয়ন বঞ্চিত নড়াইল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, বিএনপি মনোনয়ন প্রাপ্ত জুলফিকার আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনয়ন প্রাপ্ত মাওলানা খায়রুজ্জামান এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত ওয়াহিদুজ্জামান হিরা, আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত সাবেক আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন এবং বিএনপির মনোনয়নপ্রাপ্ত ওয়াহিদুজ্জামান মিলু প্রতিদ্বদ্ধিতা করবেন।
    ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ এবং আগামী ৩০ জানুয়ারী এই দুই পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।