নড়াইল এক্সপ্রেস সেন্টারে “কলপোস্কপি” মেশিনের উদ্বোধন

    0
    217

    নড়াইল প্রতিনিধি: নড়াইল এক্সপ্রেস হেলথ্ কেয়ার সেন্টারে মহিলাদের জরায়ু ক্যান্সার সহ সব রকমের রোগের পরীক্ষার সর্বাধুনিক কম্পিউটারাইজড পদ্ধতিকলপোস্কপিমেশিনের উদ্বোধন করা হয়েছেআজ শনিবার নড়াইল এক্স্রপ্রেস ফাইন্ডেশন ও ডায়াবেটিক রোগী কল্যান সমিতি,নড়াইলের আয়োজনে নড়াইল  এক্সপ্রেস হেলথ্ কেয়ার সেন্টার ,শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতাল মহিষখোলায় এ কার্যক্রমের উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক সংসদ সদস্য মাশরাফি বিন মর্ত্তুজার মা হামিদা মত্তুর্জা বলাকা।

    নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিকের সভাপতিত্বে, ব্রিগেডিয়ার, প্রফেসর ডাঃ নাসরিন সুলতানা, ডাঃ আলিমুজ্জামান সেতু, কামরুল আলম, মীর্জা নজরুল ইসলাম, কাজী হাফিজুর রহমানসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

    কর্র্তপক্ষ জানায়, দক্ষিনবঙ্গে শুধুমাত্র খুলনাতে এই মেশিন আছে এবং পরীক্ষা অনেক ব্যয়বহুল, সেটাই নড়াইলে চালু করা হচ্ছে এবং নামমাত্র খরচে মাত্র ৫০০ টাকায় এখানে এ পরীক্ষা করা যাবে। মা বোনদের স্বাস্থ্যঝুকি কমাতে এবং সকলকে সুস্থ রাখতে নড়াইল এক্সপ্রেস ফাইন্ডেশন এ কার্য্্রম চালু করেছে।