নড়াইলে ৯৫ বছরের এক নারীকে কুপিয়ে হত্যা !

    0
    224

    নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় হাজেরা বেগম (৯৫) নামে এক মহিলাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সারোল-বাগডাঙ্গা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে ওই বৃদ্ধ মহিলা খুন হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। নিহত হাজেরা সারোল-বাগডাঙ্গা গ্রামের মৃত আমীর হোসেন খানের স্ত্রী।
    পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়,শনিবার ভোরে স্থানীয় লোকজন হাজেরার লাশ বাড়ির পাশের্^র পুকুরের পাড়ে ঘাসের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এনে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত হাজেরার দু’ছেলে লুৎফার রহমান খান ও অবসরপ্রাপ্ত পুলিশ কনষ্টেবল আকরাম হোসেন খানের সঙ্গে চাচাতো ভাই আবুল কালাম আজাদ খানের জমি-জমা নিয়ে দীর্ঘদিনধরে বিরোধ চলে আসছিল।এ বিরোধের জের ধরে মাস দু’য়েক আগে অবসরপ্রাপ্ত পুলিশ কনষ্টেবল আকরাম হোসেন খানকে পিটিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষ চাচাতো ভাই ও তার সমর্থকেরা। কেউ কেউ মনে করছেন এ বিরোধের জের ধরে হাজেরাকে খুনের ঘটনা ঘটতে পারে।
    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ^াস জানান,হাজেরা হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। আশাকরি দ্রুত এ হত্যাকান্ডের ক্লু উদঘাটিত হবে।
    এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।