নড়াইলে হেলথ কেয়ার প্রভাইডারদের ৩দিনের কর্মবিরতি শেষ

    0
    235

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ফেব্রুয়ারী,নড়াইল প্রতিনিধিঃ কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সিএইচসিপি) দের চাকরী জাতীয় করনের দাবিতে নড়াইলে তিনদিনের অর্ধদিবস কর্ম বিরতী মঙ্গলবার শেষ হয়েছে। রবিবার থেকে মঙ্গবার প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ৩ ঘন্টা করে এ কর্মবিরতী পালন করা হয়। এদিকে হঠাৎ করে কর্মবিরতী পালন করায় বিভিন্ন স্থান থেকে আগত রোগীরা পড়েছে বিপাকে।

    সদর উপজেলার গুয়াখোলা কমিউনিটি সেন্টারে আসা সুনিলা বিশ্বাস (৮০), অলোকা বিশ্বাস, উৎপলসহ অনেক রোগী ঔষুধ নিতে এসে সকাল থেকে বসে আছেন বাড়ির কাজ ফেলে রেখে। তরা জানান, কর্মবিরতী চলছে শেষ হলে ঔষুধ দেয়া হবে বলে জানানো হয়েছে।

    কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সিএইচসিপি) জেলা শাখার সভাপতি সাগর সেন জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবা তৃনমুলের জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে ২০১১ সালে নিয়োগ প্রদান করেন। জেলার ৮৪ টি কমিউনিটি সেন্টারে ৯৪ জন সিএইচসিপি কর্মরত রয়েছে। একাধিকবার জাতীয় করনের জন্য চিঠি দেয়া হলেও আজও করা হয়নি।

    তিন দিনে অর্ধদিবস কর্মবিরতি মঙ্গলবার শেষ হয়েছে। আগামি ১৮ ফেব্রুয়ারী পূর্ন দিবস কর্মবিরতি পালন করা হবে । এতেও যদি দাবি না মানা হয় তাহলে প্রজেক্ট অফিসের সামনে অনশন করা হবে। তিনি এ ব্যাপারে মানীয় প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন ।