নড়াইলে হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান কারাগারে

    0
    226

    নড়াইল প্রতিনিধি: নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউপি মেম্বর ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাইয়ুম সিকদার হত্যা মামলার প্রধান আসামি, ওই ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অ্যাডঃ মাহামুদুল হাসান কায়েস জেল-হাজতে। শুক্রবার দুপুরে তাকে নড়াগাতি আমলি আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল-হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

    এর আগে বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে যশোরের বেজপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬। জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৬মে রাতে বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে বাংলাদেশ জাতীয় কাবাডি দলের সাবেক অধিনায়ক কাইয়ূম সিকদারকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

    এ সময় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি আবুল হাসনাত মোল্যা, কলাবাড়িয়া গ্রামের মতিয়ার মল্লিক,সজীব মল্লিককে ও জামাল গ্ররুতর জখম হয়। এ ঘটনায় ২৯মে স্থানীয় ইউপি মাহামুদুল হাসান কায়েসকে প্রধান আসামি করে ৪৫ জনের নামে মামলা দায়ের করেন নিহত কাইয়ূমের ছেলে নাইমুল ইসলাম মিল্টন।

    নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন প্রধান আসামি কায়েস গ্রেফতারের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।