নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত,আহত-৩

    0
    183

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪নভেম্বর,নড়াইল প্রতিনিধিঃনড়াইল-মাগুরা সড়কের ধোন্দা এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল চালক নিহত এবং তিনজন আহত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) দুুপুর  সোয়া দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল-মাগুরা সড়কের ধোন্দা এলাকায় রাস্তার ওপর গাছ কেটে ফেলার কারনে যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়। রাস্তার ওপর থেকে গাছ অপসারণের সময় নড়াইল থেকে সিঙ্গিয়া গামী মোটর সাইকেল ও ইজিবাইক অপেক্ষা করছিল। এসময় মাগুরা থেকে নড়াইলগামী একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গুড়ির ওপর দিয়ে মোটর সাইকলে ও ইজিবাইকের যাত্রীদের চাপা হয়।

    এতে মোটর সাইকেল চালক লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের সুজাপুর গ্রামের জুলফিকার (৫০), মোটর সাইকেল আরোহী হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের সৌউদ মোল্যার ছেলে মাসুম (২৮), নছিমন চালক সিঙ্গিয়া গ্রামের তবিবর মোল্যার ছেলে মোয়াজ্জেম (৩০), ইজিবাইক আরোহী রতডাঙ্গা গ্রামের  হাফেজ আলী (৭০) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসকালে মোটর সাইকেল চালক জুলফিকার মারা যান।

    এছাড়া গুরুতর আহত হাফেজ আলী ও মাসুমকে খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে স্থানান্তর করা হয়েছে।

    নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, দুর্ঘটনা কবলিত বাস এবং গাড়ীর চালক পৌরসভার মাছিমদিয়া এলাকার মোঃ ছামাদ আলীকে আটক করা হয়েছে।