নড়াইলে সড়কের পাশ থেকে গুলিবিদ্ধ যুবলীগ নেতার লাশ উদ্ধার

    0
    180

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে যশোর -নড়াইল সড়কের পাশ থেকে তরিকুল ইসলাম (২৮) নামে বাঘারপাড়ার এক যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
    বুধবার (৮ আগষ্ট) সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের শহর সংলগ্ন সীতারামপুর ব্রীজের পশ্চিম পার্শে¦ও এলাকা থেকে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে নড়াইল সদর থানা পুলিশ।

    নিহত তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর বিশ^াসের ছেলে এবং বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বলে জানা গেছে। তিনি জামদিয়া বাজারের একজন সার ও কীটনাশক ব্যবসায়ী।
    সদর থানার এসআই মাসুদ রানা জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন পথচারীরা নড়াইল-যশোর সড়কের সীতারামপুর ব্রীজ এলাকায় রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
    বাঘারপাড়ার নিহতের পরিচিত করিমপুরের মোঃ ইমান আলী জানান, গত শুক্রবার (৩ আগষ্ট) সন্ধ্যায় জামদিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোষাকধারী পুলিশ তরিকুলকে ধরে নিয়ে যায়। পরে যশোরে ডিবি পুলিশের সাথে যোগাযোগ করা হলে আটকের বিষয়টি অস্বীকার করে। এ বিষয়ে বাঘারপাড়া থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি গ্রহণ করেনি। ঘটনার ৫দিন পর তার গুলিবিদ্ধ লাশ পাওয়া গেল। তার পরিবারের সদস্যদের অভিযোগ নিহত তরিকুল সংসদ সদস্য রণজিত রায়ের গ্রুপ করে। দলীয় কোন্দলের কারনে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
    যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির যুগ্ম-আহায়ক কামরুজ্জামান লিটন জানান, নিহত তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য। তরিকুল একজন সাংগঠনিক ছেলে। সে যশোর এম এম কলেজ থেকে এম,এ পাশ করে ব্যাবসা করত। তার বিরুদ্ধে থানায় কোন মামলা নেই। মাদকের সাথেও কোন সম্পৃক্ততা নেই। তাকে ডিবি পুলিশ ধরে নিয়ে বিনা কাননে ক্রস ফায়ার দিয়ে হত্যা করেছে। এঘটনার সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন তিনি।
    বাঘার পাড়া থানার অফিসার্স ইনচার্জ (ভারপ্রাপ্ত কর্মকর্তা ) মোঃ মঞ্জুরুল আলম জানান, তরিকুলের নামে বাঘারপাড়া থানায় কোন মামলা নেই, অন্য কোন থানায় মামলা আছে কিনা  এ বিষয়ে আমার জানা নেই।
    বাঘার পাড়া থানার অফিসার্স ইনচার্জ (ভারপ্রাপ্ত কর্মকর্তা ) জানান, মোঃ আনোয়ার হোসেন, তরিকুল নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে নড়াইল থানায় কোন মামলা নেই। তার পরিবারের থেকে পক্ষ এ বিষয়ে যদি কোন অভিযোগ করা করা হয় , তাহলে আমরা তদন্ত করে ব্যাবস্থা গ্রহন করবো।