নড়াইলে “স্বামী বিবেকানন্দ বিদ্যার্থী ভবন”এর দ্বারোদঘাটন

    0
    327

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে নব-মির্মিত“ স্বামী বিবেকানন্দ বিদ্যার্থী ভবন” ছাত্রাবাসের দ্বারোদঘাটন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের আয়োজনে আশ্রম ও মিশন চত্বরে নব-নির্মিত এ ভবনের দ্বারোদঘাটন করেন প্রধান অতিথি রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন ,ঢাকার অধ্যক্ষ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ।
    নড়াইল রামকৃষ্ণ মিশন ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। স্বাগত বক্তব্য রাখেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞানপ্রকাশানন্দ।
    আনুমানিক ১কোটি টাকা ব্যায়ে নিজস্ব অর্থায়ন ও অনুদানে ৪ তলা ভিতের দ্বি-তল এ ভবন নির্মান করা হয়। এ ছাত্রাবাসে ৪৮ জন শিক্ষার্থীরর আবাসন সুবিধা পাবে।
    অনুষ্ঠানে যশোর রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সহ-সম্পাদক স্বামী আত্মবিভানন্দ, মনোরঞ্জন কাপুড়িয়া কলেজের অধ্যক্ষ তাপসী কাপুড়িয়া,বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ নড়াইল জেলা শাখারর সাংগঠনিক সম্পাদ পংকজ বিহারী ঘোষ, রুপগঞ্জ বাজার শিল্প ও বনিক সমিতির সাধারন সম্পাদক শন্তু ঘোষ,নড়াইল জুয়েলারি মালিক সমিতির সভাপতি স্বপন কুমার বিশ্বাস, নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের কর্মকর্তাগণ, রামকৃষ্ণ ভক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।