নড়াইলে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

    0
    214

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে মহান স্ব নির্যাতিতা দুইজন নারীকে দুটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে। রবিবার নড়াইল লেডিস ক্লাবের আয়োজনে ক্লাবের সভাকক্ষে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ সেলাই মেশিন বিতরণ করা হয়। জেলা প্রশাসক পতিœ মেহেরুন নেসা জুই প্রধান অতিথি থেকে সেলাই মেশিন বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মোছাঃ নাসিমা খাতুন, পুলিশ সুপারের পতিœ তানজিরা আক্তার মুক্তি, জেলা পরিষদ প্রশাসক পতিœ মিনতি বোস,অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) পতিœ মাহফুজা বেগম শিলা, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সৈয়দা জাহানারা ওয়াহিদ,জেলা জেলা আ.লীগের সহ-সাধারণ সম্পাদক আফরোজা খাতুন, ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ চাইল্ড সেফটিনেট প্রজেক্ট কর্মকর্তা আবিদা সুলতানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

    নড়াইল সদরের আউড়িয়া ও শেখহাটি গ্রামের স্বামী কর্তৃক নির্যাতিত ও পাচার হওয়ার পর ফেরত আনা ২জন নারীকে ্স্বাবলম্বি করে তোলার লক্ষে এ সেলাই মেশিন বিতরণ করা হয়। প্রশাসনের সহযোগিতায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের চাইল্ড সেফটিনেট প্রজেক্ট দীর্ঘদিন নির্যাতিতা ও পাচার হওয়া নারীদের ফেরত আনাসহ তাদের পূনঃবাসনের জন্য কাজ করে আসছে।