নড়াইলে স্কুলছাত্রী হত্যা চেষ্টা:আসামীদের গ্রেফতারের দাবি

    0
    221

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে স্কুলছাত্রীসহ তিনজনকে হত্যা চেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সিংগা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে সোমবার দুপুরে বিদ্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় সিংগা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এসময় বক্তব্য রাখেন সিংগা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর হোসেন মোল্যা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রসেনজিত কুমার দত্ত, সহকারী প্রধান শিক্ষক রাজকুমার দে, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জিন্নাহ মোল্যা, কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিয়ার রহমান, সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোয়াজ্জেম হোসেন রিন্টু, মোঃ জুয়েল খান প্রমূখ। সিংগা মাধ্যমিক বিদ্যালয়, কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সহ¯্রাধিক এলাকাবাসী এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার করে , বিচারের দাবি জানান।
    গত ১৫ই মার্চ সন্ধ্যায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সদর উপজেলার বাজার শিঙ্গিয়া গ্রামের সাইদ বিশ্বাসের ছেলে রকিবুল ইসলাম মিঠুসহ ৭-৮জন বাজার শিঙ্গিয়া গ্রামের বাসিন্দা ও সিংগা মাধ্যমিক বিদ্যালয় ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী রাবেয়া (১১)কে কুপিয়ে গুরুতর যখম করে। এসময় বাধা দিতে গেলে কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর শিক্ষা হেনা (৮) ও তাদের দাদি জাহানারা বেগম (৫০) কে কুপিয়ে গুরুতর যখম করে। আহতদের ঢাকায় চিকিৎসা চলছে। এঘটনায় মামলা দায়ের হলেও মুল আসামী মিঠুকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
    নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন পিপিএম বলেন,এ ঘটনায় শুক্রবার রাতেই চার ভাই ও অজ্ঞাত ৪জনকে আসামি করে সদর থানায় মামলা হয়েছে। রবিবার রাতে উজ্জলকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করার হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চালছে।