নড়াইলে সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

    0
    254

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মার্চ,নড়াইল প্রতিনিধি: নড়াইলে সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার (১৮ মার্চ) সকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    নড়াইল-যশোর সড়কের গাবতলা থেকে প্রতিযোগিতা শুরু হয়। ১০ কিলোমিটার পথ অতিক্রম করে প্রতিযোগিতা শেষ হয় নড়াইল চৌরাস্তায়। প্রতিযোগিতায় রেসলিং সাইকেল গ্রুপে প্রথম হয়েছেন যশোরের বাঘারপাড়ার রাশিদুল ইসলাম এবং দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে খুলনার ফুলতলার মিজানুর রহমান ও শরিফুল ইসলাম। এছাড়া বাংলা সাইকেল গ্রুপে প্রথম হয়েছেন নড়াইলের মুকুল এবং দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে বাঘারপাড়ার আলী হাসান ও রুবেল।

    প্রতিযোগিতা শেষে নড়াইল চৌরাস্তায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস। এসময় তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় জেলা ক্রীড়া সংস্থা আঃ রশিদ মন্নু, আসলাম খান লুলু, খান তৌহিদুর রহমান, পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাসসহ ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় নড়াইল, যশোর ও খুলনা জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ৪০জন প্রতিযোগি অংশগ্রহণ করেন।