নড়াইলে শিশু ধর্ষণ,মেডিকেল রির্পোট পরিবর্তনের অভিযোগ

    0
    269

    নড়াইল প্রতিনিধি: নড়াইলের উজিরপুর এলাকায় চার বছরের শিশু ধর্ষণের ঘটনায় মেডিকেল রির্পোট পরিবর্তনের অভিযোগ উঠায় সঠিক রির্পোট প্রনয়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উজিরপুর এলাকাবাসীর আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড প্রতিষ্টাতা রাসেল বিল্লাহ, শিশুর পিতা কাতেবর মোল্যা, উজিরপুর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হাসান খন্দকারসহ অনেকে।

    বক্তারা বলেন ,ঐ শিশুকে হাসপাতালে ভর্তির সময় কর্তব্যরত ডাক্তার অভিজ্ঞ মহিলা নার্চের সহযোগীতায় প্রাথমিক পরীক্ষা শেষে ধর্ষনের আলামত আছে বলে জানান। কিন্তু পরবর্তিতে তরিঘড়ি করে ধর্ষক অপু বিশ^াসের পিতার অর্থের জোরে হাসপাতাল থেকে ধর্ষনের রির্পোট পরিবর্তন করে দেয়া হয়। অবিলম্ভে এ সঠিক রির্পোট না দেয়া হলে এ ব্যাপারে বৃহত্তর কর্মসুচি গ্রহন করা হবে বলেও মানববন্ধনে জানানো হয়।

    জানা গেছে, গত ৩০ আগষ্ট রবিবার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর প্রতিবেশী বখাটে অপু বিশ্বাস বেলা ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষন করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায় নি, রাতে ভাত খাওয়ার সময় মাকে ঘটনা জানায়।

    খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় ঐ দিন রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি কওে এবং অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা হয়েছে।