নড়াইলে রত্না হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন

    0
    244

    নড়াইলের কৃতি সন্তান পর্বতারোহী ,দৌড়বিদ,সাইক্লিস্ট,সাংস্কৃতিক কর্মি ও শিক্ষক রেশমা নাহার রত্না হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত

    নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়ার কৃতি সন্তান পর্বতারোহী ,দৌড়বিদ,সাইক্লিস্ট,সাংস্কৃতিক কর্মি ও শিক্ষক রেশমা নাহার রত্না হত্যার বিচারের দাবিতে লোহাগড়ায় প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার লোহাগড়া উপজেলা বাসীর আয়োজনে নড়াইল -লোহাগড়া সড়কের লোহাগড়া উপজেলা পরিষদের সামনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা ও মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নড়াইল-২এর সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়াকার্স পাটির ,নড়াইল জেলা সভাপতি অ্যাডঃ হাফিজুর রহমান, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু, কাশিপুর চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, লক্ষীপাশা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক লিয়াকত বিশ্বাসসহ অনেকে।

    বক্তারা নড়াইলের কৃতি সন্তান পর্বতারোহী ,দৌড়বিদ,সাইক্লিস্ট,সাংস্কৃতিক কর্মি ও শিক্ষক রেশমা নাহার রত্না হত্যা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে এ কৃতি সন্তানের হত্যাকারি বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

    পরে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্তার মুকুল কুমার মৈত্রের নিকট স্মারক লিপি প্রদান করা হয়। এ সময় স্থানীয় রজনীতিবিদ, জনপ্রতিনিধি ,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।