নড়াইলে যুব রেড ক্রিসেন্ট’র সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা

    0
    229

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১১এপ্রিল,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে যুব রেড ক্রিসেন্ট সহশিক্ষা কার্যক্রমের সক্ষমতা বৃদ্ধি বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) জেলা প্রশাসকের সভাকক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
    কর্মশালায় প্রধান অতিথি  ছিলেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ। জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান   এ্যাডঃ সোহরাব হোসেন বিশ^াসের সভাপতিত্বে কর্মশালায় নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রনজিৎ কুমার মজুমদার,  সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক, জেলা রেডক্রিস্টে ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জেলা পরিষদের সদস্য রওশন আরা কবির লিলি, নারীনেত্রী আঞ্জমান আরা বেগম, বেগম রাবেয়া ইউসুফসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও রেডক্রিসেন্টের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক, সাংবাদিক, রেড ক্রিসেন্ট ও যুব রেডক্রিসেন্ট সদস্যগন উপস্থিত ছিলেন।
    জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও রেডক্রিসেন্টের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের  নিয়ে দিনব্যাপী এই কর্মশালার মাধ্যমে স্কুল, মাদ্রাসা ও কলেজ পর্যায়ে সহশিক্ষা কার্যক্রমের সক্ষমতা বৃদ্ধি বিষয়ে আলোচনা করা হয়।