নড়াইলে মাহে রমজান উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

    0
    240

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমুল্য স্থিতিশীল রাখার জন্য এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায়, অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক বেলাল বিন কাসেম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর সিদ্দিকী,জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাগণ,সরকারি কর্মকর্তা, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা,সাংবাদিক, ব্যাবসায়ি প্রতিনিধিগন এ সময় উপস্থিত ছিলেন।

    সভায়, মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য সংশ্লিষ্ঠ সকলকে অনুরোধ জানানো হয় এবং ব্যাবসায়িরা যাতে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি করতে না পারে, সে ব্যাপারে সংশ্লিষ্টদের দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য নিয়মিত বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়।

    এছাড়া টিসিবির ডিলারদের ন্যায্য মূল্যে ক্রেতাদের চাহিদা মত পন্য বিক্রয়ের জন্য নির্দেশ প্রদান করা হয় এবং সেহরী ও ইফতারের সঠিক সময়ে সাইরেন ও আজান দেয়ার জন্য ফায়ার সার্ভিস ও মসজিদের ইমামদের অনুরোধ জানানো হয়। পবিত্র রমজানের সময় মসজিদে মসজিদে সন্ত্রাস ও জঙ্গী বিরোধী খুদবা প্রচারের জন্য ইমামদের অনুরোধ জানানো হয়।