নড়াইলে মতবিনিময় সভায় সচিব কে এম আব্দুস সালাম

    0
    239

    নড়াইলে “করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধ সংক্রান্ত স্বাস্থ্য ব্যাবস্থাপনা, জেলার আইন শৃংখলা পরিস্থিতি এবং চলমান ত্রাণ ও ওএমএস বিতরণ কার্যক্রম বিষয়ে” মতবিনিময় সভা অনুষ্ঠিত

    নড়াইল প্রতিনিধি: নড়াইলেকরোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধ সংক্রান্ত স্বাস্থ্য ব্যাবস্থাপনা, জেলার আইন শৃংখলা পরিস্থিতি এবং চলমান ত্রাণ ওএমএস বিতরণ কার্যক্রম বিষয়েমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ  শনিবার জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ,নড়াইলের আয়োজনে সভায়  প্রধান অতিথি ছিলেন শ্রম কর্মসংস্থান মন্ত্রাণালয়ের সচিব কে,এম,আব্দুস সালাম।

    জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস , সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা , লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, জেলা উপজেলার সরকারি  কর্মকর্তা , স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ,জনপ্রতিনিধিগণ সময় উপস্থিত ছিলেন।

    সভায় করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধ সংক্রান্ত স্বাস্থ্য ব্যাবস্থাপনা, জেলার আইন শৃংখলা পরিস্থিতি এবং চলমান ত্রাণ ওএমএস বিতরণ কার্যক্রম বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং বিষয়ে  কেউ যেন হয়রানির শিকার না হয় সে দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ জানানো হয়। এছাড়া বিষয়ে কোন অনিয়ন, দূর্নীতি বরদাস্ত করা হবে না বলে সভায় জানানো হয়।