নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

    0
    504

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সাথে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড,নড়াইল সদরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।এ সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়।
    জেলা প্রশাসক আনজুমান আরার আরার সভাপতিত্বে ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমাউন কবির, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, মুক্তিযোদ্ধা মোঃ তবিবুর রহমান,অ্যাডঃ আলমগীর সিদ্দিকী, মোঃ আজিবর রহমান,বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড,নড়াইল সদরের কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম,সরকারি কর্মকর্তা, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড,নড়াইলের কর্মকর্তাগণ ও বীর মুক্তিযোদ্ধাগন এসময় উপস্থিত ছিলেন ।
    সভায় বীর মুক্তিযোদ্ধা ও তাদের পোষ্যদের আত্মকর্মসংস্থান কর্মসূচির আওতায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের বিভিন্ন কার্যক্রম ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডে মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ বরাদ্ধ বন্টনের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।