নড়াইলে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতী

    0
    254

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি ২ দফা দাবিতে কর্ম বিরতি পালিত হয়েছে। সোমবার বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির নড়াইল জেলা শাখার আয়োজনে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে কর্ম বিরতী পালন করে এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ রেজাইল ইসলাম, সাধারন সম্পাদককে, এম, আব্দুল আলীম, সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ, নড়াইলের সভাপতি মোঃ কামরুল গাজী, জেলা নাজির মোঃ বাবর আলী, সহকারি নাজির তাপস বিশ্বাস, মোঃ এনামুল হাসান ,মোঃ মশিউর রহমান, মোঃ এনামুল ইসলাম সহ অনেকে।

    বক্তারা বলেন সরকারি কর্মচারিদের ন্যায্য দাবি পদ- পদবী ও গ্রেড পরিবর্তনের দাবি দীর্ঘদিন ধরে চলে আসছে, কিন্তু কর্তৃপক্ষ এ দাবি পূরনের আশ্বাস দিলেও এখনো পূরণ না করায় আমরা এ কর্ম বিরতি করতে বাধ্য হয়েছি। আজ সোমবার ২০ ও মঙ্গলবার ২১ জানুয়ারি প্রতিদিন ৯ টা থেকে ১১ টা পর্যন্ত এ কর্ম বিরতি চলবে, এভাবে ২৮ জানুয়ারি পর্যন্ত কর্ম বিরতি পালিত হবে।

    এর পর ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কর্ম বিরতি পালন শেষে ২৮ মার্চ ঢাকা প্রেসক্লাবে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। আমরা আশা করি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের এ ন্যায্য দাবি মেনে নেয়ার জন্য ব্যাবস্থা করবেন। সরকার যদি এর মধ্যে দাবি পুরন না করে তাহলে মহসমাবেশে আরো বৃহত্তর কর্মসুচি গ্রহন করা করা হবে।