নড়াইলে প্রতিপক্ষের হামলায় আহত-৮,সাইকেল ভাংচুর ৬ টি

    0
    239

    নড়াইল প্রতিনিধিঃ এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উজ্জ্বল শেখের কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় অন্তত ৮ জন আহত হয়েছে।
    এসময় ৬টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
    ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখ অভিযোগ করে বলেন, আমার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খায়রুজ্জামান খায়ের মোল্যার নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে।
    তিনি জানান, শুক্রবার (১ ফেব্রুয়ারী) সন্ধ্যার পরে তিনি কর্মী সমর্থকদের নিয়ে সিঙ্গাশোলপুর বাজারে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। অফিসে তিনি কিছু কাজকর্ম করা কালে জানতে পারেন যে, সাবেক ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান লোকজন নিয়ে বাজারে প্রবেশ করেছেন। ‘১৫ দিন আগে সিঙ্গাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ খায়রুজ্জামান খায়ের মোল্যার সাথে একটি বিরোধের জের ধরে এ হামলা চালানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন। হামলায় আমার ( চেয়ারম্যান উজ্জল শেখের) অন্তত ৮ জন আহত হয়েছে এবং এ সময় কয়েকটি মটর সাইকেল ভাংচুর করা হয়।
    আহতরা বড়কুলা গ্রামের ফয়সাল শেখ, সিঙ্গাশোলপুর গ্রামের শহীদুল ইসলাম, মোঃ খলিল শেখ, লিটন শেখ, রুবেল শেখ ও রাশেদ শেখকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তব্যে গুরুতর আহত শহীদুল ইসলাম ও খলিল শেখকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
    নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস হোসেন হামলার ঘটনা স্বীকার করে বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।