নড়াইলে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২৯

    0
    225

    নড়াইল প্রতিনিধিঃনড়াইলে পুলিশের বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ২৯ জনকে গ্রেফতার করেছে। অভিযানকালে, ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
    জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানাগেছে, সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার ৪ থানা নড়াইল সদর, লোহাগড়া , কালিয়া ও নড়াগতির বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়।

    অভিযানকালে সদর থানা পুলিশ ১ মাদক ব্যবসায়ি কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৬ জন, লোহাগড়া থানা পুলিশ ২ মাদক ব্যবসায়ি কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ১১ জন, কালিয়া থানা পুলিশ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৫ জন এবং নড়াগাতী থানা পুলিশ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৭ জনকে গ্রেফতার করে।
    নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, জেলার ৪ থানায় অভিযানকালে মাদক মামলায় ৩, জি আর মামলায় ১৬ জন, সিআর মামলায় ৬ জন ও নিয়মিত মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। জেলায় মাদক নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এ অভিযান চলমান থাকবে। তিনি মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীদের ধরিয়ে দিতে জনগনের সহযোগিতা কামনা করেন।