নড়াইলে পাঁচ গুণি শিল্পীকে সংবর্ধনা

    0
    337

    নড়াইল প্রতিনিধি: সাংস্কৃতিক অঙ্গনে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য নড়াইলে পাঁচ গুণি শিল্পীকে সংবর্ধনা দেয়া হয়েছে। জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।
    সংবর্ধিত শিল্পীরা হলেন লোক সঙ্গীতে মোঃ ইউনুছ শেখ, যন্ত্রসংগীতে এনামুল কবির, চারুকলায় ধীমান বিশ^াস, সঙ্গীতে নিরঞ্জন সিংহ ও নাট্যকলায় প্রদ্যোৎ ভট্টাচার্য্য।
    শুক্রবার(২৬ অক্টোবর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী হলরুমে আয়োজিত সংবর্ধনা সভায় নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে বক্তৃতা করেন প্রধান অতিথি নড়াইল-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ শেখ হাফিজুর রহমান, বিশেষ অতিথি নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: শরফুদ্দিন, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মুন্সী হাফিজুর রহমান, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডু, জেলা কালচারাল অফিসার মোঃ হায়দার আলী, জেলা পরিষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী প্রমুখ।
    বক্তারা বলেন, ইতিহাস ঐতিহ্য সমৃদ্ধ নড়াইল জেলায় অনেক গুণিমানুষের জন্ম হয়েছে। এসব গুণিশিল্পীরা দেশে-বিদেশে নড়াইল জেলাকে পরিচিত করে তুলেছে। এসব গুণিব্যক্তিজনদের যোগ্য সম্মান জানাতে হবে। গুণিজনসহ নানা শ্রেণীপেশার মানুষকে সঙ্গে নিয়ে ঘুষ, দুর্নীতিমুক্ত একটি উন্নত জেলায় রূপান্তরের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
    পরে অতিথিবৃন্দ সংবর্ধিত শিল্পীদের হাতে সম্মাননা ক্রেষ্ট ও প্রতিজনকে নগত ১০ হাজার টাকা করে তুলে দেন। পরে এ উপলক্ষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।