নড়াইল ভিশনের ডিজিটাল কার্যক্রমের শুভ উদ্বোধন

    0
    398

    নড়াইল-প্রতিনিধি: নড়াইলে নড়াইল ভিশনের ডিজিটাল ডিস লাইন কার্যক্রমের শুভ উদ্বোধন করে ডিজিটাল যুগে পা রাখলো নড়াইল ভিশন। আজ সোমবার বেলা টায় শহরের রুপগঞ্জ বাজারের ৎসব ভবনের সভাকক্ষে কেক কেটে নড়াইল ভিশনের ডিজিটাল কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিক কেবল অপারেটরদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। 

    নড়াইল ভিশনের স্বত্ত্বাধিকারি জেলা যুবলীগের আহবায়ক  আলহাজ্জ্ব  মোঃ ওহায়িদুজ্জামান,নড়াইল চেম্বার অফ কমার্সের সভাপতি মোঃ হাসানুজ্জাামান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি মোঃ এনামুল কবির টুকু,সাধারন সম্পাদক মোঃ শামিমুল ইসলাম টুলু, নড়াইল জেলা টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এম, মুনির চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ মাহবুবুর রশীদ লাবলুসহ  বিভিন্ন টিভি চ্যানেল প্রিন্ট মিডিয়ার  সাংবাদিক, জেলার ক্যাবল অপারেটরগন সময় উপস্থিত ছিলেন।

    নড়াইল ভিশনের স্বত্ত্বাধিকারি আলহাজ্জ্ব  মোঃ ওহায়িদুজ্জামান বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে নড়াইল  ভিশনের পদক্ষেপ। নড়াইলের মানুষ যাতে সুন্দরঝকঝকে এইচ ডি ছবি দেখতে পাই, সেজন্য আমরা কার্যক্রম চালু করলাম। এর ফলে নড়াইল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের একধাপ এগিয়ে গেল। তিনি দেশের সকল টিভি চ্যানেল কর্তৃপক্ষকে তার এই কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য সহযোগীতা করার জন্য   অনুরোধ জানান।