নড়াইলে নগ্ন ছবি ধারণের অভিযোগে সাতজনের নামে মামলা

    0
    250

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণের অভিযোগে সাতজনের নামে মামলা করা হয়েছে। শনিবার (১৮ আগস্ট) দুপুরে মামলাটি দায়ের করেন স্কুলছাত্রীর বাবা জাহাঙ্গীর বিশ্বাস। সদর হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে এসে গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে টয়লেটে স্কুলশিক্ষার্থীর নগ্ন ছবি ধারণের অভিযোগ পাওয়া গেছে।

    এ মামলায় আসামি করা হয়েছে-সদর হাসপাতাল এলাকার বেসরকারি অ্যাম্বুলেন্স চালক শহরের ভওয়াখালীর সেকেন্দার আলী আকাশ (২২), হাসপাতালের সুইপার হরেনের ছেলে বাসু (৩০), সদরের রামচন্দ্রপুরের ইয়ামিন সিকদার (২১), হোসেনপুরের আজিজুর রহমান (২২), ভওয়াখালীর সাব্বির হোসেন (২৫), হুসাইন (১৯) ও ভওয়াখালীর দেবদারতলার হোটেল কর্মচারি ইনামুল (১৯)।

    মামলার বিবরণে জানা যায়, অসুস্থ এক আত্মীয়কে দেখতে এসে শুক্রবার হাসপাতালে অবস্থান করছিল অষ্টম শ্রেণির স্কুলছাত্রী। ওইদিন বিকেলে হাসপাতালের দ্বিতীয় তলার উত্তর পাশের টয়লেটে যায় ভূক্তভোগী মেয়েটি। এ সময় ইয়ামিন সিকদার, বাসু ও আকাশ টয়লেটের সামনে ঘোরাফেরা করছিল। পরবর্তীতে টয়লেট থেকে বের হওয়ার জন্য মেয়েটি দরজা খোলার সঙ্গে সঙ্গে অভিযুক্ত তিনজন তাকে বাঁধা দেয়। মেয়েটিকে ধাক্কা দিয়ে টয়লেটে ভেতরে আটকে দরজা বন্ধ করে দেয়।

    ভয়ভীতি দিয়ে মোবাইলে নগ্ন ছবি তুলে মেয়েটির কাছে টাকা দাবি করে। টাকা না দিলে নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকি দেয় তারা। এ কাজে অন্য আসামিরা সহযোগিতা করে। এক পর্যায়ে টয়লেটের কাছে লোকজন এগিয়ে আসলে আসামিরা মেয়েটিকে নগ্ন অবস্থায় ফেলে পালিয়ে যায়।

    এ ব্যাপারে নড়াইল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।