নড়াইলে দূর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

    0
    180

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে উপজেলা পর্যায়ে দূর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে সদর উপজেলার শেখাটি তপনবাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং নড়াইল সরকারি মাধ্যমিক বিদ্যালয় রানার্স আপ হয়েছে। সদর উপজেলা পরিষদের আয়োজনে এবং দূর্নীতি দমন কমিশনের সহযোগিতায় নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয়ে দু’দিনব্যাপি এ প্রতিযোগিতায় বুধবার (১১ মার্চ) চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয় শেখাটি তপনবাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের বিতার্কিক বর্ষা ভট্যাচার্য্য। বিতর্কের বিষয় ছিল ‘দূর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য’। এ প্রতিযোগিতায় সদর উপজেলার ৮০টি মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসা অংশগ্রহন করে।
    সোমবার সকাল ১০টায় পৌর মাধ্যমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা পর্যায়ে দূর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির আহবায়ক কৃষ্ণা রায়।
    বুধবার(১১ মার্চ দুপুরে সমাপনি অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম সুলতান মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, উপজেলা পরিসংখ্যান অফিসার সাইদুর রহমান, পৌর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ রায় প্রমুখ। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।