নড়াইলে ছিনতাই হওয়া ৪ আসামী গ্রেফতার ওসিকে শোকজ

    0
    223

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,নড়াইল প্রতিনিধি:নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা গ্রামে পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিং এ পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএম এ বিষয়টি নিশ্চিত করেন।

    প্রেসব্রিফিং এ তিনি বলেন, গত সোমবার (২৬ মার্চ) ভোর রাতে পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া ৪ আসামীকে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। আটককৃতরা হলো লোহাগড়া থানার আমাদা গ্রামের সোহেল মল্লিক (২৩), রাঙ্গু খান (২৭), নাইস খানকে (২৫) ও কামালপ্রতাপ গ্রামের সোহেল মল্লিক (২০)। এ ঘটনায় কর্তব্যে অবহেলার কারনে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলামকে কারণ দর্শাতে নির্দেশ দেয়া হয়েছে।
    গত সোমবার (২৬ মার্চ) ভোর রাতে লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের আমাদা গ্রামে দাঙ্গা-হাঙ্গামার আসামীদের গ্রেফতারে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালায়। এসময় আসামীদের গ্রেফতারের পর আমাদা পশ্চিমপাড়া জামে মসজিদের মাইক থেকে গ্রামে ডাকাত পড়েছে বলে ঘোষণা করে আসামীপক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামীদের ছিনিয়ে নিয়ে যায়।

    গ্রামবাসীর হামলায় লোহাগড়া থানার এসআই গোবিন্দ আকর্ষন, এএসআই আনিসুজ্জামান, কাজী বাবুল ও বাবুল হাসান আহত হয়।
    এ ঘটনায় সোমবার বিকালে লোহাগড়া থানার এসআই গোবিন্দ আকর্ষন বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩০/৪০ জনকে আাসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন।
    উল্লেখ্য যে, জেলার লোহাগড়া উপজেলার আমাদা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রায় আট মাস ধরে আবুল কাশেম খান সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের আলী আহম্মেদ খান সমর্থিত লোকজনদের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত ও সংহিসতা চলে আসছে।