নড়াইলে ছাত্রীদের উত্যক্তের অভিযোগে ১৪ কিশোর আটক

    0
    231

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলার বিভিন্ন এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ও রাস্তায় স্কুল-কলেজ পড়–য়া মেয়েদের উত্যক্তের অভিযোগে ১৪জন কিশোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর পর্যন্ত তাদেরকে আটক করা হয়।
    মঙ্গলবার দুপুরে নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার) সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, নড়াইল শহর, লোহাগড়া ও কালিয়া উপজেলার বিভিন্ন এলাকায় স্কুল কলেজের ছাত্রীদের উত্যক্তের ঘটনায় ১৭- ২৩ বছর বয়সী ১৪ জন কিশোরকে আটক করা হয়।
    আটককৃতরা হলো নড়াইল শহরের মহিষখোলার শাহিনুর মল্লিকের ছেলে সাব্বির রহমান আকাশ(২০), সাইফুর রহমানের ছেলে মোঃ মেহরাব হোসেন (১৮), আলাদাৎপুর এলাকার এবিএম গোলাম মোস্তফার ছেলে গোলাম সাকলাইন(২০), আব্দুর রউফ শেখের ছেলে শেখ রাশেদ আহম্মেদ আকাশ (২০), আমিনুর রহমানের ছেলে আশিকুল ইসলাম (১৯), শেখ জালাল উদ্দিনের ছেলে সাজ্জাদ জালাল পিয়াস(২০),মাহমুদ খানের ছেলে নয়ন খান(১৮), এলাহী সরদারের ছেলে সজিব(২০), নাকসী গ্রামের আব্দুস সালামের ছেলে নাইম(২০), বরাশুলার আনারুল কবিরের ছেলে সজিব হাসান (২১), লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামের ওহিদুজ্জামানের ছেলে রাহাতুজ্জামান বিশাল (২৩),জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামের জান্নু শেখের ছেলে মোঃ শাহীন শেখ (২০), , কাজী জাকির হোসেনের ছেলে আমির হামজা আকাশ(২২) ও কালিয়া উপজেলার আমতলা গ্রামের আকাম শেখের ছেলে এসএম আকাশ (১৭)।
    মোহম্মদ জসিম উদ্দিন আরো জানান, ভবিষ্যতে যাতে কেই মেয়েদের উত্যক্ত না করে সে ব্যাপারে আটককৃতদের অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
    এছাড়া ছাত্রীরা যাতে নির্বিঘেœ স্কুলে যাতায়াত করতে পারে এবং বখাটেরা যাতে উত্যক্ত করতে না পারে সেদিকে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে নজরদারি বাড়ানো হয়েছে।