নড়াইলে চাঞ্চল্যকর ব্যবসায়ী আসাদুজ্জামান টিটু শরীফ হত্যা

    0
    277

     মামলার ৭ আসামীকে গ্রেফতার করেছে নড়াইলে কালিয়া উপজেলার পুলিশ

    নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার চাঞ্চল্যকর গোপালগঞ্জের ব্যবসায়ী ও ইটভাটা মালিক আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ হত্যা মামলার ৭ আসামীকে দেশের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের রবিবার (২২ জুলাই) বিকাল সাড়ে ৫টায় পুলিশ সুপারের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয়।

    জানা গেছে, নড়াইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মেহেদী হাসানের নের্তত্বে গত ১২ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে দেশের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

    অভিযান চালিয়ে পটুয়াখালীর কুয়াকাটা তাপবিদ্যুৎ কেন্দ্র হতে হত্যা মামলার আসামী পলাশ চৌধুরীকে, বরিশালের গৌরনদী থেকে আব্দুল্লাহ চৌধুরী, খুলনার ডুমুরিয়া থেকে বক্কার চৌধুরী, জামালপুরের সরিষাবাড়ী এলাকা থেকে তুহিন মোল্যা, মাসুদ মোল্যা, নারায়নগঞ্জ থেকে নতুন চৌধুরী ও চট্টগ্রাম ইপিজেড থেকে আল-আমিন শেখকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বাড়ি নড়াইল জেলার নড়াগাতী থানার চরসিংগাতী গ্রামে।

    এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান জানান, গত ১০ দিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ব্যবসায়ী আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ হত্যার ঘটনায় এজাহারভূক্ত ৬ আসামী সহ অজ্ঞাত এক আসামীকে গ্রেফতার করেন।

    এর আগে তিনজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    জানাগেছে, জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে গোপালগঞ্জের ব্যবসায়ী ও ইটভাটা মালিক আসাদুজ্জামান শরীফ ওরফে টিটু শরীফ ১ জুলাই নড়াইলের নড়াগাতী থানার চর সিংগাতী এলাকায় নৃসংশভাবে খুন হয়।

    আসামীদের মধ্যে কেউ কেউ অভিযোগ করেন, টিটু শরীফ আমাদের জমিজমা সব দখল করে নিচ্ছল,ক্ষমতাধর ব্যক্তি হওয়ায় তার বিরুদ্ধে কোন অভিযোগ কেউ শুনতো না, তাই তারা কোন উপায় না পেয়ে এ খুনের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

    এ ঘটনায় নিহতের ছোট ভাই মোঃ আশিকুজ্জামান বাদী হয়ে ১৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০ জনকে আসামী করে নড়াগাতী থানায় মামলা দায়ের করেন।

    নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, আসাদুজ্জামান শরীফ হত্যা মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।