নড়াইলে গণধর্ষিত নারী ও ধর্ষিত শিশু হাসপাতালেঃআটক-১

    0
    238

    নড়াইল প্রতিনিধিঃঃনড়াইলে এক গৃহবধু গণধর্ষণ এবং সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। অসুস্থ্য দুজনকেই সোমবার রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার বিকালে লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মাইগ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী তিন সন্তানের জননী তার বাড়ির পাশের মৎস্য ঘেরের পাড়ে সবজি তুলতে যান।

    ঘেরের পাশেই তাদের কলাবাগানে এক কাঁধি কলা কাটা দেখে তিনি সেখানে এগিয়ে যান। এসময় কলা কে কেটেছে জানতে চেয়ে চিৎকার দিলে কলাবাগানে লুকিয়ে থাকা তেলকাড়া গ্রামের সুলতান মোল্যার ছেলে মিলন ৩/৪ জন এগিয়ে এসে তার মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়।

    পরে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এনে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করেন। তার তিনটি সন্তান রয়েছে।
    অপরদিকে সোমবার বিকালে নড়াইল পৌরসভার ধোপাখোলা গ্রামের ৭ বছরের এক শিশুকে আম খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত তুষার বিশ্বাস ওরফে ধেনু বিশ্বাসকে আটক করেছে পুলিশ। অসুস্থ্য ওই শিশুকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

    দুটি ধর্ষণের ঘঁটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।