নড়াইলে খাদ্য গুদাম পরিদর্শন করলেন সচিব ড.নাজমানারা খাতুন

    0
    271

    নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলা খাদ্য গুদামে উন্নয়ন প্রকল্পের আওতায় নির্মাণাধীন নতুন খাদ্য গুদামের অবকাঠামো ও খাদ্য গুদাম পরিদর্শন করেন খাদ্য মন্ত্রানালয়ের সচিব ড.মোছাম্মৎ নাজমানারা খাতুন । আজ শনিবার সকালে খাদ্য বিভাগের তত্ত্বাধায়নে ১ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে ৫০০ মেট্রিকটন ক্ষমতা সম্পন্ন নির্মাণাধীন নতুন খাদ্য গুদাম পরিদর্শন করেন সচিব। পরিদর্শন শেষে তিনি খাদ্য গুদামে স্থানীয় কৃষকদের সুবিধার জন্য একটি কৃষক অ্যাপের নিবন্ধন বুথের উদ্বোধন করেন এবং খাদ্য গুদাম চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন। পরে জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা খাদ্য বিভাগের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয় সচিব।
    জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় , খুলনা বিভাগীয় আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মোঃ মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রসলিনা পারভিন,জেলা খাদ্য কর্মকর্তা মোঃ মনিরুল হাসান, সদও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম বিশ্বাস,সংসদ সদস্য মাশরাফির পিতা গোলাম মোত্তুর্জা স্বপন, মিল মালিক সংগঠনের প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান, মিঠুসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, খাদ্য সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা,খাদ্য বিভাগের কর্মকর্তাগন, এ সময় উপস্থিত ছিলেন।

    সচিব নতুন অবকাঠমোর কাজের মান ও খাদ্য গুদাম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন, নির্ধারিত সময়ে কাজ শেষ করা জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন। পরে মত বিনিময় সভায় খাদ্য বিভাগের সরকারের বিভিন্ন পদক্ষেপের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন করা হয় এবং উপস্থিতিদের বিভিন্ন পরামর্শ সরকারের গোচরিভ’ত করার আশ্বাস প্রদান করা হয়।