নড়াইলে এমপি মাশরাফির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

    0
    323

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার থেকে প্রাপ্ত জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস এমপি মাশরাফির পক্ষ থেকে জেলা ছাত্রলীগের তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠির মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা পরিষদের হলরুমে জেলা ছাত্রলীগের আয়োজনে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম নড়াইলের তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠির গুরুমাতা রুহুলের নিকট ৫০ পিস কম্বল হস্তান্তর করেন।
    এ সময় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ সজিব বিশ^াস,নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রোজ, নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক স্বপ্নিল সিকদার, জেলা ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক আকাশ ঘোষ রাতুলসহ জেলা, সদর উপজেলা,পৌর ও সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
    গুরুমাতা রুহুল বলেন, কোন এমপি আমাদের কথা চিন্তা করেনি,এমপি মাশরাফি আমাদের কথা ভেবে কম্বল পাঠিয়েছেন এ জন্য আমরা ভীষন খুশি। তার জন্য আমরা তার কাছে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। মাশরাফি ভাই এর জন্য আমরা দোয়া করি তিনি যেন, ছেলে ,মেয়ে, স্ত্রী ও পরিবারের সবাইকে নিয়ে সুখে থাকেন, তিনি যেন আরো উপরে উঠতে পারেন এবং মানুষের কল্যান করতে পারেন।
    জেলা ছাত্রলীগের সভাপতি চ ল শাহরিয়ার মীম জানান,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে প্রাপ্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজার পক্ষ থেকে নড়াইল জেলা ছাত্রলীগের উদ্যোগে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠিসহ শীতার্তদের মাঝে শিতবস্ত্র কম্বল বিতরন করা হচ্ছে।