নড়াইলে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

    0
    229

    “সুখী সমৃদ্ধ ও অসম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার অঙ্গীর কনিয়ে নড়াইলে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলির মধ্যদিয়ে ভাষা দিবসের কর্মসূচি শুরু”

    নড়াইল প্রতিনিধি: সুখী সমৃদ্ধ ও অসম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার অঙ্গীকার নিয়ে ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিবসের প্রথম প্রহরে নড়াইলে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হয়। বৃহস্পতিবার রাত ১২ টা ১ মিনিটে জেলা প্রশাসন, পুলিশ সুপার, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, জেলা আইনজীবি সমিতি,নড়াইল প্রেসক্লাব, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ,বিএনপি, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদসহ সকল সরকারি, বে-সরকারিসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন , রাজনৈতিক দলের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়।

    এসময় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাসসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।পরে ভাষা আন্দোলনের সময় নিহতদের স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া জেলার অন্যান্য জায়গাও অনুরুপ কর্মসুচি পালিত হয়।