নড়াইলে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর সংবাদ সম্মেলন

    0
    215

    নড়াইল প্রতিনিধিঃনড়াইল-২ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাসী আইনজীবি সমিতির সভাপতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটায় জেলা আইনজীবি সমিতির ভবন-১ এর সভাকক্ষে জেলা আইনজীবি সমিতির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ গোলাম নবী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাসী হয়ে সকলের দোয়া ও সহযোগীতা চেয়ে এ সংবাদ সম্মেলন করেন।

    তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি ১৯৬৭ সাল থেকে এ পর্যন্ত ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করেছি। আমি ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করি। পরবর্তিতে ১৯৭২-৭৩ সালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের মনোনিত ভিপি ও ১৯৮৫ সালে সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। এছাড়া জেলা ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগ এবং জেলা আইনজীবি সমিতির গুরুত্বপূর্ন পদে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেছি। নড়াইল দীর্ঘদিন অবহেলিত রয়েছে।

    তিনি আরও দাবী করেন,স্বাধীনতার পর এ পর্যন্ত নির্বাচিত সংসদ সদস্যরা নড়াইলের তেমন কোন উন্নতি করেন নাই, তাই অবহেলিত নড়াইলের উন্নতির জন্য আমি আপনাদের সকলের সহযোগী ও দোয়া নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চাই। আশাকরি মাননীয় প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক জীবন বিশ্লেষন করে আমাকে আগামী সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী নির্বাচন করবেন।

    এ সময় জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ পরিতোষ বাগচি, নড়াইল প্রেসক্লাবের সভাপতি ও এপিপি অ্যাডঃ আলমগীর সিদ্দিকীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।