নড়াইলে আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

    0
    276

    নড়াইল প্রতিনিধিঃ তথ্য প্রযুক্তির মাধ্যমে নড়াইলে আন্তঃ জেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। বুধবার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মোহাম্মদ মাসুদ রানা। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।
    অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ ইমরান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেনসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।
    সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মোহাম্মদ মাসুদ রানা বলেন, গত ২১ মে রাতে নড়াইল শহরের ওয়ালটন শোরুম চুরি হয়। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তি মাধ্যমে শনাক্ত করে মঙ্গলবার রাতে যশোরের কোতয়ালি থানার পুরাতন কসবা এলাকার আক্কাস আলীর ছেলে মতিয়ার রহমান(৩০)কে গ্রেফতার করে। তার স্বিকারোক্তি মোতাবেক নড়াইলের আলাদাপুর এলাকার ভাড়াবাসা থেকে ফজলুর রহমান শেখের ছেলে মোহাম্মদ জীবন শেখ(২৪)কে আটক করা হয়।
    আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক ৩টি ওয়ালটন ল্যাপটপ ও ২টি মোবাইল উদ্ধার করা হয়। যার মূল্য আনুমানি এক লক্ষ ১৫ হাজার টাকা। এঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।