নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক নিহত

    0
    225

    নড়াইল প্রতিনিধিঃ এলায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে শাফিয়ার মোল্যা শাফি নামে এক যুবককে বেপরোয়াভাবে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার রাত ৮ টার দিকে কামালপ্রতাপ বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাফি ওই গ্রামের বজলু মোল্যার ছেলে।
    পুলিশ ও এলাকাবাসী জানান, কামাল প্রতাপ গ্রামের বিদ্যুত জমাদ্দার ও বাবুল শেখের মধ্যে স্থানীয় আধিপত্য নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো। শাফি কামালপ্রতাপ বাজারে একটি চায়ের দোকানে বসে ছিল। প্রতিপক্ষ বিদ্যুত জমাদ্দারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে শাফিকে বেপরোয়াভাবে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। এসময় স্থানীয় লোকজন ও শাফির পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনার জের ধরে কামাল প্রতাপ গ্রামের বিদ্যুৎ ও মধু জোমাদ্দার এবং পাশ্ববর্তী লোহাগড়া উপজেলার আমাদা গ্রামের আলী খা ও ওহিদার খার বাড়ি ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
    নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।