নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১৫

    0
    262

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ফেব্রুয়ারি,নড়াইল প্রতিনিধিঃ   নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সরুশুনা গ্রামে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে দুপক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ৬ জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার পর মঙ্গলবার সকালে পুনরায় সংঘর্ষের প্রস্তুতিকালে পুলিশের তৎপরতায় পরিস্থিতি শান্ত রয়েছে।
    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, সরুশুনা গ্রামের গোলজার শেখ ও বাচ্চুশেখ গ্রুপের মধ্যে বেশকিছুদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে বিকাল থেকে দুপক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া ও পাল্টা ধাওয়ার এক পর্যায়ে গোলজার শেখের বাড়ির পাশে দু’পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্রসহ
    সংঘর্ষে লিপ্ত হয়।
    সংঘর্ষে গোলজার শেখ গ্রুপের গোলজার শেখ (৬০) আহাদ ফকির (৫০), ইউপি সদস্য জাকির হোসেন (৫০) ,তজিবর শেখ (৬০), কামাল হোসেন (৬২), শহীদ ফকির (৪৫), ফারুক শেখ (৪০), সসম্রাট শেখ (২৭) বাচ্চু গ্রুপের বাচ্চু শেখ (৬৫), ভাদু মিয়া (৬০), মহাসিন শেখ (৫৭), মেহেদী শেখ (৩০) সহ কমবেশি ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৬জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ’ুপক্ষের মধ্যে বিরোধের কথা স্বীকার করে জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বতমানে শান্ত রয়েছে।