নড়াইলে অর্থ মন্ত্রণালয়ের সম্মতির দাবিতে পূর্ন দিবস কর্মবিরতি

নড়াইলে অর্থ মন্ত্রণালয়ের সম্মতির দাবিতে পূর্ন দিবস কর্মবিরতি

0
343
নড়াইলে অর্থ মন্ত্রণালয়ের সম্মতির দাবিতে পূর্ন দিবস কর্মবিরতি
নড়াইলে পূর্ন দিবস কর্মবিরতি

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি দাবিতে সরকারি কর্মচারিদের পূর্ন দিবস কর্মবিরতি পালিত হচ্ছে।
আজ মঙ্গলবার (১ মার্চ ২০২২) সকাল ৯ টা থেকে “বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতি (বাবিকককস) এবং বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ( বাকাসস)” নড়াইল জেলা শাখার এর আয়োজনে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে কর্মচারিদের এ কর্মসুচি পালন করা হচ্ছে।
কর্মসুচিতে জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার ভুমি’র কার্যালয় এর ১৩-১৬ গ্রেডের কর্মচারীরা উপস্থিত ছিলেন।
জানা গেছে,বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার ভুমি’র কার্যালয় এর ১৩-১৬ গ্রেডের কর্মচারীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২৪.১.২০২১ খ্রি. তারিখে অনুমোদিত এবং জনপ্রশাসন মন্ত্রণালয় হতে প্রস্তবিত পদ- পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি দাবিতে ১ লা মার্চ হতে ৩.৬.৮ হতে ১০.১৩.১৬.২০ হতে ২৪ মার্চ -২০২২ প্রতিদিন সকাল ৯.০০ টা হইতে বিকাল ৫.০০ টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হবে।