নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

    0
    240

    নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখকে (৪৬) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে এবং ২০১২ সালের সেপ্টেম্বর মাসের ১৩ তারিখে সেনাবাহিনীর চাকুরি থেকে অবসরে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
    পুলিশ জানায় ও এলাকা বাসী সুূত্রে জানা গেছে, সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়ননের শালিখা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবলুর রহমান বাবুল এর সাথে ও স্থানীয় মাহবুবুল আলম বিদ্যুৎ এর সাথে দীর্ঘ দিন ধরে বিবাদ চলে আসছিল । এরই ধারাবাহিকতায় বাবলুর রহমান বাবুলের ভাই ডাবলু বৃহস্পতিবার রাতে শালিখা বাজারে একটি দোকানে বসে টিভি দেখার সময় প্রতিপক্ষ বিদ্যুৎ লোকজন অতর্কিত ভাবে হামলা চালায় । এ সময় ডাবলু শেখকে হাত, ঘাড় ও বুকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে সদর হাসপাতালে আনলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাবলুকে মৃত ঘোষনা করেন।
    ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবলুর রহমান বাবুল জানান, আমার ছোট ভাই ডাবলু বৃহস্পতিবার রাতে শালিখা বাজারে আর এক ভাইয়ের দোকানে বসে টিভিতে আইপিএল খেলা দেখার সময়, বিদ্যুৎ এর নেতৃত্বে ৩০-৪০ জন দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী এসে ডাবলুতে অতর্কিত হামলা চালায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
    সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত , এলাকায় অতিরিক্ত পুুলিশ মোতায়েন করা হয়েছে।