নড়াইলে অপহরণ মামলায় যুবদল নেতা গ্রেফতার

    0
    232

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে অপহরণ মামলায় যুবদল নেতা এস এম জুবায়ের হোসেন (২৮)গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহরণকৃত সুমন বিশ্বাসকেও উদ্ধার করে পুলিশ। শুক্রবার ভোর রাতে শহরের দক্ষিন নড়াইল এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।
    জানাগেছে, গতকাল বৃহস্পতিবার নড়াইল সদর থানার মামলা নাম্বার ১৩/তারিখ ১৯ অক্টোবর ২০১৯ , জি আর নং ২০২/২০১৯ ধারা ৪০৬/৪২০/৩৪ পেনাল কোড ৮৬০: তৎসহ ২৬(৩) ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮: তৎসহ ৭৩/৭৪ ২০০১ সালের বাংলাদেশ টেলি যোগাযোগ নিয়ন্ত্রণ আইন( সংশোধনী ২০১০) দায়েরকৃত মামলার আসামী মাগুরার মালন্দ গ্রামের মৃত সুনিল বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (২৭) নড়াইল কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বের হলে একই মামলার আপর আসামি দক্ষিন নড়াইল গ্রামের শহীদুজ্জামানের ছেলে এস এম জুবায়ের হোসেন সহযোগী সহ ৪ জন সুমন বিশ্বাসকে জেলখানা গেটর সামনে পথ রোধ করে কৌশলে অপহরণ করে দক্ষিণ নড়াইল গ্রামের আসামি এস এম জুবায়ের এর নানা মৃত সৈয়দ এ কে এম আকবর আলির বাড়ীতে নিয়ে আটকে রেখে মারপিট করে সুমনের বাডীতে মোবাইল নাম্বার ০১৯১৫৪৬৩৩৩৪ থেকে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করেন।

    মুক্তিপনের টাকা বিকাশ নাম্বার ০১৭৭৮০১২৩৪৫ তে প্রেরণ করতে বলেন। বিষয়টি নড়াইল পুলিশ সুপারকে অবহিত করলে ব্যবস্থা নেওয়ান জন্য সদর থানার ওসিকে কে নির্দেশ দেন। ভিকটিমকে উদ্ধার করার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন পিপিএম এর নেতৃত্বে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে শুক্রবার ভোর রাতে পৌর এলাকার দক্ষিণ নড়াইলের মৃত সৈয়দ এ কে এম আকবর আলীর বাড়ি থেকে সুমন বিশ্বাসকে উদ্ধার করেন এবং অপহরণকারীদের মূল হোতা এস এম জুবায়েরকে গ্রেফতার করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনার সাথে জড়িত মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।