নড়াইলের মহাজন-ঘশিবাড়িয়া মহানাম যঞ্জানুষ্ঠান শুরু

    0
    240

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চ,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার মহাজন-ঘশিবাড়িয়া হরিসভা মন্দিরের ৫১তম বার্ষিকী উপলক্ষে ৩২ প্রহর (৪ দিন ও রাত) ব্যাপী মহানামযজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে। অনুষ্ঠানে পশ্চিম বাংলা বিধান সভার এম এল এ পরেশ পাল,নড়াইল- ১ আসনের সাংসদ কবিরুল হক মুক্তি ,বাংলাদেশ সচিবালয়ের জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুবির কিশোর চৌধুরী,বাংলাদেশ জাতীয় সংসদের সর্বদলীয় সংসদীয় গ্রুপের সেক্রেটারী জেনারেল শিশির শীল,নড়াইল জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস,জেলা প্রশাসক মোঃ হেলাল মাহামুদ শরীফ,পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম,কালিয়া উপজেলা চেয়ারম্যান খানর শামীমুর রহমান,মাউলি ইউপি চেয়ারম্যান ফিরোজ খান উপস্থিত ছিলেন।

    নামযঞ্জানুষ্ঠানে গোপালগঞ্জের গোকুল কৃঞ্চ সম্প্রদায়,দয়াল নিতাই সম্প্রদায়,নড়াইলের জীবন আনন্দ সম্প্রদায়,গৌর গদাধর সম্প্রদায়,সাতক্ষীরার প্রভু নিতাই সম্প্রদায় এবং মাদারীপুরের গোবিন্দ সুন্দর সম্প্রদায় নামসূধা পরিবেশন করছেন।

    অনুষ্ঠানকে ঘিরে মন্দিরের চারপাশে বসেছে মেলা। নানা আল্পনায় আঁকা বৈদ্যুতিক আলোয় সাজানো হয়েছে অনুষ্ঠানস্থল। নির্মাণ করা হয়েছে বিশাল তোড়ণ। প্রতিদিন কয়েক হাজার ভক্তবৃন্দ নামসূধা শ্রবণসহ প্রসাদ গ্রহণ করছেন। ১০ মার্চ নগরকীর্ত্তণ ও কুঞ্জভঙ্গের মধ্যদিয়ে এ যঞ্জানুষ্ঠান শেষ হবে।