নড়াইলের গ্রামে আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১২

    0
    228

    আমারসিলেট  টুয়েন্টিফোর ডটকম,০৫জুন,নড়াইল  প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়া উপজেলার সরুশুনা গ্রামে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষে শিশুসহ উভয়পক্ষের ১২জন আহত হয়েছে। সোমবার (৪ জুন) সকাল ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

    আহত ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, সরুশুনা গ্রামের বাচ্চু শেখ ও গোলজার শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। রবিবার বিকালে উভয়পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

    এরই জের ধরে সোমবার ভোরে বাচ্চু শেখের লোকজন ঢাল, সড়কি, ইটপাটকেল সহ দেশীয় অস্ত্রশস্ত্রাদি নিয়ে প্রতিপক্ষ গোলজার শেখের বাড়িতে হামলা করে। হামলায় গোলজার শেখের সমর্থক সালাউদ্দিন শেখ (৫০), মানোয়ার শেখ (৩৫) ,অন্তর শেখ (১৯), সামাদ শেখ (২৮), রিয়াজ শেখ (২২), ও মেহেদী শেখের ৪ বছর বয়সী  সোহেল আহত হয়।

    হামলাকালে গোলজার শেখের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রতিপক্ষ বাচ্চু শেখের লোকজনকে ধাওয়া করলে সংঘর্ষ বাঁধে এবং এক পর্যায়ে বাচ্চু শেখের লোকজন পিছু হটে স্থানীয় মাঠের দিকে পালিয়ে যায়। এসময় বাচ্চু শেখ গ্রুপের মিঠু শেখ (৫০), মিলন মুন্সী (২৫), উজ্জ্বল শেখ (৩০), হাছু মোল্যা (৪৫), ও ইমারন মুন্সী (২২) আহত।

    আহতদের মধ্যে বেশ কয়েকজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করাহয়েছে। বাকিরা  স্থানীয়ভাবে চিকিৎসা সেবা গ্রহণ করেছে।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, খবর শোনার পর পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে।