“নড়াইলের উদ্যোক্তার খোজে” নড়াইল এক্সপ্রেস এর সংবাদ সম্মেলন 

    0
    257

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলার তরুনদের বেকারত্ব নিরসনে লক্ষ্যে “ নড়াইলের উদ্যোক্তার খোজে” বিষয়েরওপর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে দলের অধিনয়ক মাশরাফি বিন মর্তুজার হাতে গড়া সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক। এ সময় ফাউন্ডেশনের সহসভাপতি শামীমুল ইসলাম টুলু, যুগ্ম-সম্পাদক মোঃ কামরুল হাসান,নড়াইল প্রেসকাবের সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
    লিখিত বক্তব্যে জানানো হয়,নড়াইলের অন্যতম সমস্যা বেকারত্ব নিরসনের লক্ষ্যে তরুন উদ্যোক্তা খোঁজ করে উপযুক্ত প্রশিক্ষন প্রদান ও সার্বিক সহযোগীতা কওে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার পরিকল্পনা করা হয়েছে। এ লক্ষ্যে অনলাইনে/অফলাইনে তরুন উদ্যোগতাদের রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশনের পর প্রাথমিক পর্যায়ে ৩০টি দল/ উদ্যোক্তাদের ২দিন ব্যাপী “গ্রপিং সেশন ” এর আয়োজন করা হবে ।এর থেকে ১৫টি উদ্যোগ/উদ্যোগতাদের চুড়ান্ত ভাবে বাছাই করা হবে। এদের বিশ্বকাপ ক্রিকেট শেষে জেলা শিল্পকলা একাডেমিতে সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে সংগঠনের সভাপতি ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এ্যাওয়ার্ড প্রদান করবেন এবং এদের টেকসই করতে বিভিন্ন ধাপে কাজ করে যাবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।