নড়ইলে অধিগ্রহনকৃত জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

    0
    259

    নড়াইল প্রতিনিধি: নড়ইলে সড়ক ও জনপথ অধিদপ্তরের অধিগ্রহনকৃত জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। সোমবার সকালে সড়ক ও জনপথ খুলনার এস্টেট ও আইন কর্মকর্তা সিফাত মেহনাজ এর নেতৃত্বে উচ্ছেদ করা হয়। জানাগেছে, ভাটিয়াপাড়া-কালনা-নড়াইল-যশোর মহাসড়কের নড়াইলল পৌর এলাকার ২৩তম কিলোমিটার আলাদাতপুর এলাকা থেকে থেকে ২৬তম কিলোমিটার নতুন বাস টার্মিনাল পর্যন্তু ৩ কিলোমিটার পয়র্ন্ত এ অভিযান চালানো হয়।

    রেন্ট এ কারের অফিস, গোরস্থানের পাশের মাদ্রাসার পিলার, ক্রীড়া সংস্থার একটি মার্কেট, পুরাতন টার্মিনালে অবস্থিত পৌরসভার কাচা বাজার মার্কেটসহ ছোট ছোট রাস্তার পাশের খুবুচি দোকান ঘর ভাঙ্গা হয়েছে ও কিছু মালিকদের কোর্টের স্টাম্পের উপর লিখিত ভাবে সময় দেয়া হয়েছে তাদের স্থাপনা সরিয়ে নেয়ার জন্য। ব্যক্তি মালিকানার অবৈধ দখলদাররা কোর্টের স্থাগিতাদেশ আনায় তাদের ভাঙ্গা হয়নি। সওজ বিভাগ থেকে বলা হয়েছে ছোট বড় সহ আনুমানিক দেড় শতাধিক স্থাপনা ভাঙ্গা হয়েছে।
    সড়ক ও জনপথ খুলনার এস্টেট ও আইন কর্মকর্তা সিফাত মেহনাজ বলেন, সড়ক দুর্ঘটনা রোধে এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের জমিতে অবৈধভাবে দখলকরে স্থপনা তৈরীকারীদের উচ্ছেদ করে জমি দখল মুক্ত করা হচ্ছে।