ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স পূন:গঠিত

    0
    248

    এখন জাতীয় গণতান্ত্রিক জোট নামে  আত্ম প্রকাশ

    আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও নির্বাচন পরবর্তী কার্যক্রম পরিচালনার লক্ষ্যে বাংলাদেশ জাতীয় পার্টি (নিবন্ধন নং-২৮, দলিয় প্রতীক- কাঁঠাল) সহ সমমনা দল নিয়ে জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) নামে আরো একটি নতুন রাজনৈতিক জোট পূন: গঠিত রূপে আত্ম প্রকাশ করেছে। এ উপলক্ষে আজ রবিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে (৩য় তলায়) এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) এর চেয়ারম্যান জননেতা আলমগীর মজুমদার। তিনি ডেমোক্রেটিক অ্যালায়েন্স নামে রাজনৈতিক দলের চেয়ারম্যান। লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ জাতীয় পার্টি’র মহাসচিব ও নব গঠিত জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) এর মহাসচিব বি.এম নাজমুল হক।

    স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) এর মুখপাত্র সৈয়দ মাহমুদুল হক আক্কাছ।

    অনুষ্ঠান উপস্থপনা করেন বাংলাদেশ জাতীয় পার্টি’র অতিরিক্ত মহাসচিব ও জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) এর সমন্বয়কারী এডভোকেট জাফর আহমেদ (জয়)।

    এ সময় উপস্থিত ছিলেন ে জাতীয় গণতান্ত্রিক জোট (ঘধঃরড়হধষ উবসড়পৎধঃরপ অষষরধহপব-ঘউঅ) এর কো-চেয়ারম্যান আলীনূর রহমান খান সাজু, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডঃ মোঃ আবুল বাশার, মাওঃ মাহবুবুর রহমান বিন নূরী, মির্জা আজম, মোঃ আমান উল্লাহ সিকদার, মোঃ ওমর ফারুক ফরাজী, ডাঃ মোঃ মনির হোসেন চৌধুরী ও যুগ্ম মহাসচিব মির্জা আমিন আহমেদ।

    জোট চেয়ারম্যান জননেতা আলমগীর মজুমদার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। জোটের পক্ষ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২ বড় জোটের বাইরে থেকে ৩০০ আসনেই অংশ গ্রহণ করবেন বলে জানান। কিছু দিনের মধ্যেই আবারো সাংবাদিক সম্মেলন করে জোটের ৩০০ আসনে সম্ভাব্য প্রার্থীর নাম ঘোষণা করবেন বলেও জানান এবং জনগণের পাশে থেকে এই জোট নির্বাচনী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের অধিকার প্রতিষ্ঠায় অব্যাহত সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। তিনি আরো বলেন আমরা আশা করছি আগামী নির্বাচনে বড় ২ জোটের বাইরে আমাদের অবস্থানও খারাপ হবে না।

    জোটের শরীক দল গুলো হলো- বাংলাদেশ জাতীয় পার্টি, নিবন্ধন নং-২৮, দলীয় প্রতীক- কাঁঠাল, ডেমোক্রেটিক অ্যালায়েন্স, বাংলাদেশ জনতা দল, একামতে ইসলাম আন্দোলন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন আন্দোলন, বাংলাদেশ ইসলামিক মুভমেন্ট, বাংলাদেশ আইডিয়াল পার্টি, জমিয়াতুল উলামা ফ্রন্ট, বাংলাদেশ আওয়ামী পার্টি, স্বাধীনতা পার্টি, বাংলাদেশ প্রতিবাদী জনতা পার্টি, জন গণতান্ত্রিক পার্টি, বাংলাদেশ ন্যাশনাল পিপলস্ পার্টি, বাংলাদেশ ডেমোক্রেটিক পার্টি।প্রেস বার্তা