নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান পরিবেশমন্ত্রীর

0
186

এম এম সসামছুল ইসলাম: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে  একযোগে দেশের ৫’শ স্থানে বোমা হামলা সহ বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। বিএনপি জামাত যাতে আর কোনদিন এদেশের ক্ষমতায় না আসতে পারে সেজন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। তিনি শনিবার (৩১ ডিসেম্বর) জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে নগদ চেক, ঘরের চাবি হস্তান্তর, শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
এ সময় তিনি আরো বলেন, এ সরকার স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে সরকার। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করতে হবে আপনারা মুক্তিযুদ্ধের পক্ষে শক্তি।
একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিনের সঞ্চলনায় ও  উপজেলা উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক,  উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, থানার অফিসার্স ইনচার্জ ওসি মোহাম্মদ মোশাররাফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া প্রমুখ।
পরে বিকেলে জুড়ী নদীর ভাঙ্গন রোধের প্রকল্পের উদ্বোধন ও কাপনাপাহাড় চা বাগানে এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখে।