নিয়মিত পরিস্কার পরিছন্ন থাকার আহবান:মাশরাফির

    0
    263

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইল শহরের খাদ্য গুদামের শ্রমিক এবং বরাশুলা কওমী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তুর্জার “করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক সচেতনতা মুলক প্রচার সভা ” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাদ্য গুদাম চত্বরে এবং বরাশুলা কওমী মাদ্রাসা ও এতিমখানায় এ সংক্ষিপ্ত পরিসরে এ সভা অনুষ্ঠিত হয়।
    সভায় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেন , সারা পৃথিবীতে করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। এটা নিয়ে আতংকিত হবার কিছু নেই , এটাকে প্রতিরোধের জন্য চেষ্ঠা করা হছে এবং সকলে এ ভাইরাস প্রতিরোধের চেষ্টা করবেন, এটা প্রতিরোধের জন্য জন সচেতনতা তৈরী করতে হবে। শ্রমিক ভাইয়েরা ও মাদ্রাসার শিক্ষাথীরা সবাই সব সময় নিয়মিত ভাল করে হাত ধুবেন , পরিস্কার পরিছন্ন থাকবেন। সকলে সচেতন হলে এটা প্রতিরোধ করা সম্ভব।
    নড়াইল জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সৌমেন বোস, সংসদ সদস্যের পিএস মোঃ সানি, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংগ পল্টু নড়াইল সদরের খাদ্য গুদামের কর্মকর্তাগন ও শ্রমিকরা এবং বরাশুলা কওমী মাদ্রাসার ও এতিমখানার কর্মকর্তা শিক্ষক, আবাসিক কিছু শিক্ষার্থী এ সময় উপস্থিত ছিলেন।