নিখোঁজ স্বামী-স্ত্রী একে অপরকে জড়িয়েই ভেসে উঠলো

    0
    252

    আমারসিলেট24ডটকম,২৩মার্চঃ  কাপ্তাই হ্রদ রাঙামাটি এলাকায় নিখোঁজ পর্যটক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। তাঁরা হলেন আলাউদ্দিন পাটোয়ারী (৩৩)ও তাঁর স্ত্রী আইরিন সুলতানা (২৬)। তাঁদের বাড়ি কুমিল্লা বরুড়া উপজেলায়।

    রাঙামাটির কোতোয়ালি থানার ওসি ইমতিয়াজ সোহেলের সুত্রে  জানা যায়,   রাঙামাটির ডিসি বাংলোর পার্শ্ববর্তী এলাকায় কাপ্তাই হ্রদে আজ সকালে ওই দম্পতির লাশ ভেসে ওঠে। পানিতে একে অপরকে জড়িয়ে ধরে আঁকড়িয়ে রাখতে দেখা যায়।অনুমান করা হচ্ছে পানিতে পরার পর আলাউদ্দিন তার স্ত্রীকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করেছে। তাতেও শেষ রক্ষা হয়নি। পরে তাঁদের লাশ উদ্ধার করা হয়।

    জানা যায়,গত বুধবার বেলা সাড়ে তিনটার দিকে কাপ্তাই হ্রদে ঘূর্ণিবাতাসে  একটি ট্রলার উল্টে যায়। এ সময় যুক্তরাষ্ট্র প্রবাসী কুমিল্লা বরুড়া উপজেলার মোঃ আলাউদ্দিন পাটোয়ারী (৩২)  ও তাঁর স্ত্রী আইরিন সুলতানা (২৬)পানিতে পড়ে নিখোঁজ হন। পরবর্তিতে ট্রলার চালক বিটন চাকমাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।ঘটনার পর থেকে নৌবাহিনী, সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বিরতিহীন ভাবে উদ্ধার তত্পরতা চালিয়েছে।

    স্বজনদের সুত্রে  জানা যায়, নয় মাস আগে আলাউদ্দিন পাটোয়ারী  ও আইরিনসুলতানার বিয়ে হয়। বিয়ের পর আলাউদ্দিন যুক্তরাষ্ট্র চলে যান। পরে আইরিনকে সঙ্গেনিয়ে যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য কয়েক দিন আগে তিনি দেশে ছুটিতে আসেন।এ বৎসরই  আগামী ৪ এপ্রিল আলাউদ্দিন ও আইরিনের যুক্তরাষ্ট্র যাওয়ার কথা ছিল বলে জানা গেছে।

    উল্লেখ্য,আলাউদ্দিন ছিলেন সাবেক বিডিআরের সদস্য। ডিভি লটারিতে জিতে প্রায় পাঁচ বছর আগে যুক্তরাষ্ট্র যান বলে জানা যায়।