নিখোঁজ প্রবাসী মুজিব জীবিত বলে বৃটিশ পুলিশের দাবী

    0
    216

    আমারসিলেট24ডটকম,১৬মে,নিখোঁজ বিএনপি নেতা  প্রবাসী মুজিব জীবিত আছেন বলে আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীলরা দাবি করলেও ১২ দিন পার হওয়ার পরও তার সন্ধান পায়নি পুলিশ। বৃটিশ পুলিশও নিখোঁজ মুজিব জীবিত আছেন বলেই জানিয়েছে সুনামগঞ্জের পুলিশ প্রশাসনকে।

    সুনামগঞ্জ পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাজধানীর গুলশান থানাসহ কয়েকটি থানা পুলিশের সঙ্গে এ বিষয়ে মতবিনিময় করেছে। মঙ্গলবার ব্রিটিশ পুলিশের দুই সদস্য সুনামগঞ্জে এসে এ বিষয়ে খোঁজ-খবর নিয়েছেন।

    ‘নিখোঁজ’ মুজিবের শ্যালক যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার আনোয়ার হোসেন বলেন, “আমরা কিছুই জানতে পারছি না। পুলিশ সুপার বুধবার বলেছেন বৃটিশ পুলিশও মুজিব জীবিত রয়েছেন বলেই দাবি করেছে। তবে তার খোঁজ না পাওয়ায় আমরা চিন্তিত।”

    সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলাম বলেছেন, “জানানোর মতো সফলতার কিছু নেই, আমরা চেষ্টা করছি। বৃহস্পতিবার ঢাকা মহানগরের গুলশানসহ বিভিন্ন থানা পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছি।”

    সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, “বৃটিশ পুলিশও মুজিব জীবিত আছেন বলেই ধারণা দিয়েছে।”

    উল্লেখ্য,গত ৪ মে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে গুম-খুনের প্রতিবাদে দলীয় কর্মসূচি থেকে সিলেটে ফেরার পথে নিখোঁজ হন মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সুহেল।

    মোজাম্মেল আলম ভূঁইয়াঃ